ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের বিষয়ে আজহারীর স্বস্তির বার্তা

#

নিজস্ব সংবাদদাতা

১২ অক্টোবর, ২০২৪,  9:17 AM

news image
ছবি: সংগৃহীত

মালয়েশিয়া প্রবেশের সময় বিমানবন্দরে জেরার মুখে পড়েন বাংলাদেশের ধর্মীয় আলোচক মিজানুর রহমান আজহারী। এ নিয়ে দেশে শুরু হয় ব্যাপক আলোচনা। বিষয়টি নিয়ে তিনি নিজেই কথা বলেছেন।

শনিবার (১২ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মালয়েশিয়া বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের বিষয়ে তিনি বলেন, মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করতে মিজানুর রহমান আজহারীর ব্যক্তিগত সহকারী মো. মুরাদ হোসেনের সঙ্গে ফোনে কথা বলে জানা গেছে, আজহারীকে বিমানবন্দরে আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তাকে আটক করার খবরটি সঠিক নয়। স্থানীয় দিবাগত রাত ২টার দিকে আজহারীকে দেশটিতে প্রবেশ করতে দেয় মালয় ইমিগ্রেশন পুলিশ।

এর আগে মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে কী বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

জানা গেছে, বিগত আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশ হাইকমিশন থেকে আজহারীর বিরুদ্ধে দেওয়া অভিযোগ এখনো দেশটির ইমিগ্রেশন সার্ভারে রয়ে গেছে। এ কারণে তাকে আটকে দেয় পুলিশ।

এদিন সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে দেশত্যাগের খবর জানিয়ে তিনি বলেন, দেশে খুব লম্বা সময় অবস্থান না করলেও শিগগিরই ফিরব।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল