ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

ফিলিস্তিন ভূখণ্ডে ইসরায়েলির প্রবেশ, জ্বালিয়ে দেওয়া হলো গাড়ি

#

আন্তর্জাতিক ডেস্ক

৩০ জুন, ২০২৪,  12:01 PM

news image
ছবি: সংগৃহীত

ইসরায়েলি এক নাগরিক ভুলে ফিলিস্তিনি শহর কালাদিয়ায় ঢুকে পড়ে। এই নিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে তার সংঘর্ষ বাধে। খবর এনডিটিভির। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, জনতা একজন ইসরায়েলির গাড়ি তাড়া করছে, গাড়িতে পাথর দিয়ে ঢিল মারছে। ইসরায়েলি ওই চালক পালানোর চেষ্টা করছিলেন কিন্তু এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

টাইমস অব ইসরায়েলের প্রতিবেদনে বলা হয়েছে, ওই চালক একসময় এক সামরিক চেকপয়েন্টের কাছে এক ডিভাইডারের ধাক্কা মারে। তবে উদ্ধারের আগে সামান্য আহত হয়েছেন ওই চালক। 

অন্য ভিডিওতে দেখা যায়, ওই ইসরায়েল নাগরিকের গাড়ি জ্বালিয়ে দিয়েছে ফিলিস্তিনিরা। 

গত বছরের অক্টোবর থেকে গাজায় ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধ চলছে। এই যুদ্ধে ইতোমধ্যে ৩৬ হাজারের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে, আহত ৯০ হাজারের বেশি। এ ছাড়া নিখোঁজ রয়েছে হাজার হাজার শিশু।  

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল