ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

পুতিনের সঙ্গে হাত মেলালেন ইমরান খান

#

২৪ ফেব্রুয়ারি, ২০২২,  11:42 PM

news image
ইমরান খান ও পুতিন

অনলাইন ডেস্ক : আজ বৃহস্পতিবার ইমরান খানের অফিশিয়াল ফেসবুক পাতায় ইমরান খান ও পুতিনের হাত মেলানোর ছবি দেখা যায়। 

ইউক্রেন নিয়ে উত্তেজনার মধ্যেই তিনি বর্তমানে রাশিয়া সফরে রয়েছেন। এরই মধ্যে তিনি দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে দেখা করেছেন। 

সেখানে ক্রেমলিনে পুতিন ও ইমরানের বৈঠকের কথা বলা হয়েছে। পাকিস্তানের গণমাধ্যম ডন এক প্রতিবেদনে জানিয়েছে, এই দুই নেতা পাকিস্তান-রাশিয়া দ্বিপাক্ষিক সহযোগিতার পুরো ধারা নিয়ে আলোচনা করবেন। এছাড়া পারস্পরিক স্বার্থের আঞ্চলিক ও বৈশ্বিক বিষয়ে মত বিনিময় করবেন।

এর আগে. গতকাল বুধবার দুই দিনের সফরে রাশিয়ায় পৌঁছান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। রাশিয়ার উপ-পররাষ্ট্র  মস্কোতে বিমানবন্দরে ইমরান খানকে স্বাগত জানান। ইমরান খানের রাশিয়া সফরের একদিন পরেই ইউক্রেনে আগ্রাসনের ঘোষণা দেন পুতিন। এর পরেই ইউক্রেনে দফায় দফায় হামলা শুরু করে রাশিয়া।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল