ঢাকা ২৯ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
মানবতার অখন্ড প্রাকৃতিক বিশ্বব্যবস্থা রক্ষায় মহান জিহাদে বদর অবতীর্ণ হয়েছিল টেকনাফে অপহৃত ১০ জন উদ্ধার কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত পটিয়ায় স্বাধীনতা দিবসে এলডিপির শ্রদ্ধা চট্টগ্রামে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত বিত্তবানদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো- মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি পটিয়ায় সেহেরি নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেতা রুবেল আইনের জালেই অসাধু ব্যবসায়ীদেরকে আটকাতে হবে স্বপ্নময় মানবকল্যাণমূখী সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত পটিয়ায় ১ হাজার পরিবার পেল চাচা খালেক ফাউন্ডেশনের ইফতার সামগ্রী

পটিয়ায় পিতার মৃত্যুর মাস না পেরোতেই ছেলের হাতে মা খুন

#

নিজস্ব সংবাদদাতা

১৬ আগস্ট, ২০২২,  3:52 PM

news image

মোরশেদ আলম, পটিয়াঃ- চট্টগ্রামের পটিয়ায় পিতার মৃত্যুর মাস না পেরোতেই সম্পত্তির ভাগ নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটির জেরে ছেলে মাইনুদ্দীন মোহাম্মদ মাঈনুর গুলিতে মা খুন হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুর আড়ায় টার দিকে পৌরদরের ৫নং ওয়ার্ডস্থ ঈদুল মল্ল পাড়া এলাকার সাবেক জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সদ্য প্র‍য়াত শামশুল আলম মাষ্টারের ঘরে এ ঘটনা ঘটে।
খুন হওয়া জেসমিন আক্তার (৫০) প্রয়াত শামসুল আলম মাষ্টারের স্ত্রী।

এ ঘটনার পর তার মেয়ে নিপা তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মেডিকেলে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

ঘটনার পরপরই ঘাতক ছেলে পালিয়ে যায়। পুলিশ ঘর তল্লাশী করে ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

প্রতিবেশী শেলি আক্তার জানান, তাদের সাথে কোন ঝগড়াঝাটি হওয়ার আওয়াজ আমি শুনিনি তখন আমি পুকুরে ছিলাম। খুন হওয়া জেসমিন আক্তারের মেয়ে নিপা সহ স্থানীয়রা যখন দৌড়ে আসে আমি ও ঐখানে গিয়ে দেখি খুন হয়েছে আমার চাচি সম্পর্কের জেসমিন আক্তার।

স্থানীয় এক লোক নাম প্রকাশ না করা শর্তে জানান, সদ্য প্র‍য়াত শামসুল আলম মাষ্টারের প্রায় নগদ আড়াই কোটি টাকা ছিল যেটা নিয়ে কয়েকদিন ধরে ঘাতক ছেলে মাঈনুর সাথে তার মা জেসমিন আক্তারের বাকবিতন্ডা হয়ে আসছিল। হইতোবা টাকার লোভে পড়ে তার মাকে সে গুলি করে হত্যা করে।

এ বিষয়ে পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনার খবর পেরে আমরা ঘটনাস্থল আসি। ঘাতক ছেলেকে পাওয়া যায়নি। ঘর তল্লাশী করে ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করি। ঘাতক ছেলেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিস্তারিত আসছে......

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল