ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

নেত্রকোণায় গ্রামের বাড়িতে মনিরুলের দাফন

#

১০ জুন, ২০২৪,  4:08 PM

news image
ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকার ডিপ্লোম্যাটিক জোন এলাকায় ফিলিস্তিন দূতাবাসের সামনে কর্তব্যরত অবস্থায় সহকর্মীর এলোপাতারি গুলিতে নিহত পুলিশ সদস্য মনিরুল হকের দাফন সম্পন্ন হয়েছে নেত্রকোণায় তার নিজ গ্রামের বাড়িতে। 

সোমবার (১০ জুন) সকাল ১০টায় বিষ্ণুপুর গ্রামে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মনিরুল নেত্রকোণার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মুক্তিযোদ্ধা শামছুল হক মাস্টারের ছেলে।

এদিকে গতকাল রবিবার রাত তিনটার দিকে গ্রামের বাড়িতে মরদেহ আসার পর নেমে আসে শোকের ছায়া। পরিবারসহ স্বজনদের মধ্যে শুরু হয় আহাজারি। বার বার কান্নায় ভেঙে পড়ে মনিরুলের স্ত্রী এবং প্রায় দুই বছর বয়সী একমাত্র শিশুসন্তান। স্বজনদের কান্নায় যেন আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। অবতারণা ঘটে এক হৃদয় বিদারক দৃশ্যের। মনিরুলের মরদেহ দেখতে ছুটে আসেন আশপাশ এলাকাসহ দূরদূরান্তের শত শত মানুষ। নির্মম এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার চান তারা।

গত শনিবার রাত ১১টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর ডিপ্লোম্যাটিক জোন এলাকায় অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ কনস্টেবল কাওসার আলী কর্তব্যরত অপর পুলিশ কনস্টেবল মনিরুল ইসলামকে এলোপাতারি গুলি করে হত্যা করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন দুজন পথচারীও। পরে রাতেই কাওসারকে আটক করে পুলিশ। এ ঘটনায় নিহত মনিরুলের বড় ভাই কনস্টেবল মাহবুব বাদী হয়ে একটি মামলা করেছেন। এ মামলায় আসামি কাওসার আলীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল