ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

ডোনাল্ড ট্রাম্পকে অযোগ্য বলে মন্তব্য করেন জেন সাকি

#

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  10:54 AM

news image
জেন সাকি-ডোনাল্ড ট্রাম্প

অনলাইন ডেস্ক : গত সোমবার প্রেস ব্রিফিংয়ে ডোনাল্ড ট্রাম্পকে অযোগ্য বলে মন্তব্য করেন হোয়াইট হাউসের মুখপাত্র জেন সাকি। তিনি বলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ২০২৪ সালের দেশটিস প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার যোগ্য নন। 

হোয়াইট হাউজের মুখপাত্র বলেন, ট্রাম্পের যে সব সমর্থক ক্যাপিটল হিল ভবনে হামলা করেছিল এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর কর্মকর্তারা তা প্রতিরোধ করতে গেলে তাদের হত্যা করেছে সেসব অপরাধীকে সমর্থন করে বক্তব্য দিয়েছেন  সাবেক ওই প্রেসিডেন্ট। আমি মনে করি এর প্রতিবাদ হওয়া উচিত এবং তাকে প্রত্যাখ্যান করা দরকার। জেন সাকি বলেন, ট্রাম্প তার ভাইস প্রেসিডেন্টকে পর্যন্ত আক্রমণ করেছেন এবং সেটি শুধু কথার মাধ্যমে নয়।

সম্প্রতি ২০২৪ সালের নির্বাচনে যদি তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন এবং বিজয়ী হন তাহলে ২০২১ সালের ৬ জানুয়ারি ক্যাপিটল হিল ভবনে যে হামলা হয়েছিল তার সঙ্গে জড়িত ব্যক্তিদের তিনি ক্ষমা করে দেবেন বলে মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প। তার এমন মন্তব্যের পর জেন সাকি এ কথা জানান।

হোয়াইট হাউসের মুখপাত্র আরও বলেন, ট্রাম্প হোয়াইট হাউজের জন্য কতটা যোগ্য তার সাম্প্রতিক এই বক্তব্য সে কথাই স্মরণ করিয়ে দিচ্ছে এবং ট্রাম্পের ঘনিষ্ঠ কিছু ব্যক্তিও তার এই সব বক্তব্য প্রত্যাখ্যান করেছেন।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল