ঢাকা ২৩ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
৬ হাজার টেস্ট রান করা প্রথম বাংলাদেশি মুশফিক সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত পঞ্চদশ সংশোধনী বৈধতার বিষয়ে হাইকোর্টে চূড়ান্ত শুনানি ৩০ অক্টোবর কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো স্পেশাল ট্রেন কাঁদতে কাঁদতে আদালতে ব্যারিস্টার সুমন, বললেন ‘আমি খুব সরি স্যার’ গাজা থেকে ফিরে ট্রমা, আত্মহত্যা করেছেন অনেক ইসরায়েলি সেনা লন্ডনে আল জাজিরার ক্যামেরায় ধরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চাকরি হারাচ্ছেন প্রশিক্ষণরত ২৫২ এসআই ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে গ্রেফতার মিয়ানমার সীমান্ত আবারও অশান্ত, রাতভর গোলার শব্দ

জোরালো হচ্ছে হ্যারি-মেগানের বিচ্ছেদের গুঞ্জন

#

আন্তর্জাতিক ডেস্ক

২০ অক্টোবর, ২০২৪,  11:56 AM

news image
ছবি: সংগৃহীত

ব্রিটিশ রাজপরিবারের সাসেক্সের ডিউক যুবরাজ হ্যারি এবং ডাচেস মেগান মার্কেলের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন ক্রমশ জোরালো হচ্ছে। সাম্প্রতিক সময়ে মেগানকে বাগদানের আংটি ছাড়া জনসমক্ষে দেখা যাওয়ায় এই গুঞ্জন আরও তীব্র হয়েছে। এই ঘটনায় নেটিজেনদের মধ্যে সন্দেহ বেড়েছে এবং বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

ভারতের এনডিটিভির একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মেগান মার্কেল। সেখানে তাকে বাগদানের আংটি পরিহিত অবস্থায় দেখা যায়নি। বিষয়টি অনেকের চোখে ধরা পড়েছে। এই আংটিটির বিশেষ তাৎপর্য রয়েছে। কারণ এটি ২০১৭ সালে প্রিন্স হ্যারি নিজেই ডিজাইন করেছিলেন এবং এতে হ্যারির মা প্রিন্সেস ডায়ানার হীরার সংযোজন রয়েছে।

এর আগেও মেগানকে আংটি ছাড়া দেখা গেছে। কিন্তু সাম্প্রতিক সময়ে হ্যারি ও মেগানের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে, তাতে এই আংটির অনুপস্থিতি নতুন জল্পনার জন্ম দিয়েছে। জানা গেছে, তাদের সম্পর্কের মধ্যে বর্তমানে অশান্তি চলছে। বিশেষত, হ্যারি তার সন্তানদের ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে যুক্ত রাখতে চান, যেখানে মেগান তেমন আগ্রহী নন।

গুঞ্জনের আরও একটি কারণ হলো, হ্যারি সম্প্রতি তার ৪০তম জন্মদিন আফ্রিকার লেসোথোতে বন্ধুবান্ধবদের সঙ্গে উদযাপন করেছেন। যেখানে মেগান বা তাদের সন্তানরা উপস্থিত ছিলেন না। এ বিষয়টি মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। এছাড়াও হ্যারি সম্প্রতি নিউ ইয়র্কেও একা সফর করেন। যা তাদের সম্পর্কের দূরত্বকে আরও প্রকাশ্যে নিয়ে এসেছে।

তবে, হ্যারি-মেগানের বন্ধুরা জানিয়েছেন যে, তারা এখনও সুখী দম্পতি। কিন্তু পেশাগত ক্ষেত্রে আলাদা পথে হাঁটছেন তারা। হ্যারি-মেগান পর্তুগালে একটি বাড়ি কিনতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। তবে তা সম্পর্কের ভাঙনের প্রমাণ নয় বলেও কেউ কেউ মনে করছেন। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল