ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

জাপানে দুই পাইলটসহ যুদ্ধবিমান নিখোঁজ

#

০১ ফেব্রুয়ারি, ২০২২,  12:20 PM

news image
দুই পাইলটসহ যুদ্ধবিমান নিখোঁজ

আন্তর্জাতিক ডেস্ক : জাপানের প্রতিরক্ষা মন্ত্রণালয় মঙ্গলবার জানান এফ-১৫ যুদ্ধবিমান নিয়মিত মহড়ার সময় সোমবার দুই পাইলটসহ নিখোঁজ হয়েছে।

সোমবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টার দিকে রাডার থেকে বিচ্ছিন্ন হওয়ার সময় যুদ্ধবিমানটির অবস্থান ছিল জাপান সাগরের ওপরে। 

মধ্যাঞ্চলীয় ইশিকাওয়া প্রদেশে কোমাৎসু বিমানঘাঁটি থেকে উড্ডয়নের পর জাপান বিমানবাহিনীর এফ-১৫ যুদ্ধবিমানটি রাডারের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

ধারণা করা হচ্ছে, জাপানি ওই যুদ্ধবিমানটি সাগরে বিধ্বস্ত হয়েছে। তবে এখন পর্যন্ত বিমানের কোনো ধ্বংসাবশেষ অথবা নিখোঁজ দুই পাইলটের হদিস পাওয়া যায়নি।

জাপানের বিমানবাহিনী সূত্রে জানানো হয়েছে, জাপান সাগরের যে অংশে বিমানটি নিখোঁজ হয়েছে, সেখানে পানির ওপর ভাসমান কিছু বস্তু দেখা গেছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল