ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

জম্মু-কাশ্মীরে ভারতীয় সেনাদের কনভয়ে অতর্কিত হামলা, নিহত ৫

#

আন্তর্জাতিক ডেস্ক

০৯ জুলাই, ২০২৪,  9:58 AM

news image
ছবি: সংগৃহীত

জম্মু-কাশ্মীরের কাথুয়া জেলার দুর্গম মাচেদি এলাকায় সোমবার (৮ জুলাই) ভারতীয় সামরিক বাহিনীর কনভয়ে অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে অন্তত পাঁচজন সেনা সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে ছয়জন। খবর এনডিটিভির।

খবরে বলা হয়েছে, সেনাবাহিনীর ওই কনভয় মাচেদি-কিন্দলি-মালহার রোডে নিয়মিত টহলে মোতায়েন ছিল। সেইসময় হামলার শিকার হয়েছে। আহত সেনাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। 

দেশটির কর্মকর্তারা বলেছেন, প্রাথমিক হামলার পর সন্ত্রাসীরা সেনাদের কনভয়ে বোমা ছোড়ে এবং গুলি চালায়। এরপর সেনারা পাল্টা হামলা শুরু করলে সন্ত্রাসীরা পাশের বনে পালিয়ে যায়। সন্ত্রাসীদের ধরতে নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযান শুরু করেছে। 

লোকসভার বিরোধী নেতা রাহুল গান্ধী বলেছেন, শুধু ফাঁকা আওয়াজ বা বুলি নয়, চলমান সন্ত্রাসী হামলার বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নিতে হবে।

গত ৪৮ ঘণ্টায় জম্মু কাশ্মীরে দ্বিতীয়বারের মতো দেশটির সেনাবাহিনীর ওপর হামলার ঘটনা ঘটলো

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল