ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

গ্রেটার খুলনা অ্যাসোসিয়েশন ইঊকে এর উদ্যোগে জমকালো পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান

#

১০ ফেব্রুয়ারি, ২০২৩,  8:09 PM

news image

লন্ডন : প্রতিষ্ঠার ১৭ বছর পুর্তিতে গত ৫ই ফেব্রুয়ারি গ্রেটার খুলনা  অ্যাসোসিয়েশন ইঊকে এর উদ্যোগে পূর্ব লন্ডনের  ব্রাডিয়ার্ড সেন্টারে আয়োজন করা হয় জমকালো পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক চঞ্চলের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক তবারক হোসেনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর শাফি আহমেদ (অনারেবল স্পিকার টাওয়ার হ্যামলেট) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার পলিটিকাল বাংলাদেশ হাইকমিশন লন্ডন,শেখ মোঃ শাহরিয়ার মোশারফ,কাউন্সিলর ফয়জুর রহমান (রেড ব্রিজ), ও আই ওয়ান টেলিভিশন এর সিইও আতাউল্লাহ ফারুক,এবং বাংলাদেশ ল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ।  অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি যথাক্রমে নাহিদ নেওয়াজ  রানা, মাকসুদ  আহমেদ সুমন ,কাইয়ুম হাসান স্বপন,মহিলা সম্পাদিকা সুলতানা শেখ এবং সংস্কৃতি সম্পাদক ইফাত আরা ও সিফাত আরা । অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় টিভি উপস্থাপিকা কিশোয়ার মুনিয়া। এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব পারভেজ মল্লিক,প্রপার্টি ব্যবসায়ী মোহাম্মদ শাহাদাত  হোসেন ফরাজী। অনুষ্ঠান চলাকালীন সময় অনলাইনে সংযুক্ত হন সাবেক সভাপতি আবু সুফিয়ান জিলাম। আয়োজক  কমিটির পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক হাসান ইমাম বুলবুল, এসএম সিপার, সাংগঠনিক সম্পাদক তুহিন মোল্লা,প্রচার সম্পাদক মতিয়ার রহমান,সিনিয়ার সদস্য সাব্বির আহমেদ ,ব্যারিস্টার জাহিদ আজাদ ,শেখ সুলতানা মহাসিন ,মো:মিজানুল করিম প্রমূখ । 

অনুষ্ঠানের বিশেষ আকর্শন ছিল শিশুদের বিভিন্নরকম অভিনয় ও চিত্রাঙ্গন প্রতিযোগিতা ।  রাশনা শারিমিন রাসার মেহেদী পরানো মন কেড়েছে সকলের । 

অনুষ্ঠানে বক্তারা বলেন,এই ধরনের পিঠা উৎসব এর মধ্য দিয়ে আগামী প্রজন্ম খুলনা বিভাগের সকল কৃষ্টি কালচার এর সাথে বেড়ে ওঠার সুযোগ পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বক্তারা গ্রেটার  খুলনা অ্যাসোসিয়েশনের আগামী দিনে যে কোন ধরনের সহযোগিতার প্রয়োজনে সংগঠনটির পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার  ছিল আই ওয়ান টেলিভিশন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল