ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

গুজরাটে বহুতল ভবন ধস, নিহত ৭

#

আন্তর্জাতিক ডেস্ক

০৭ জুলাই, ২০২৪,  11:27 AM

news image
ছবি: সংগৃহীত

ভারতের গুজরাট রাজ্যের সুরাট শহরে একটি ছয়তলা ভবন ধসে পড়েছে। রোববার (৭ জুলাই) দেশটির কর্মকর্তারা বলেছেন, এখন পর্যন্ত ভবনের ধ্বংসাবশেষ থেকে সাতজনের লাশ উদ্ধার করা হয়েছে। খবর এনডিটিভির। 

প্রতিবেদনে বলা হয়েছে, ৩০ ফ্ল্যাটের ভবনটি অবৈধভাবে নির্মাণ করা হয়েছে। তবে ভবনটির বেশিরভাগ ফ্ল্যাটই ফাঁকা ছিল। শুধুমাত্র পাঁচটিতে লোকজন বসবাস করছিল। শনিবার স্থানীয় সময় বিকাল পৌনে ৩টার দিকে সুরাটের শচীন পালি এলাকায় প্রবল বৃষ্টির মধ্যে ভবনটি ধসে পড়ে।  

প্রধান দমকল কর্মকর্তা বসন্ত পরীক বার্তাসংস্থা এএনআইকে বলেছেন, রাতজুড়ে উদ্ধার অভিযান চালানো হয়েছে। এখন পর্যন্ত সাতজনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান শেষ হয়েছে বলে জানান এই কর্মকর্তা। 

স্থানীয় কর্মকর্তারা জানান, শনিবার বিকাল ২টা ৪৫ মিনিটের দিকে ভবনটি ধসে পড়তে শুরু করে। সেইসময় ১৫ জন আহত হয়। ভবনটি ধসে যাওয়ার পরপরই ধ্বংসস্তূপের নিচ থেকে এক নারীকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল