ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

খিজির হায়াত খান (কাওছার) এর মাতা মনোয়ারা বেগমের মৃত্যুতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

#

০৭ মার্চ, ২০২২,  7:44 PM

news image

লন্ডন, :  ক্লাব সদস্য  মো: খিজির হায়াত খান (কাওছার) এর মাতা মনোয়ারা বেগমের মৃত্যুতে  লন্ডন বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে । ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন। 

উল্লেখ্য, মো: খিজির হায়াত খান (কাওছার) এর মাতা মনোয়ারা বেগম, ঢাকা আলমানার হসপিটালে ১২ দিন আইসিইউতে থাকার পর সোমবার বিকাল ৩টায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে ৱাজেউন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। ব্রেইন ক্যান্সারে দীর্ঘ ২/৩ বছর থেকে ভুগছিলেন। ২ মেয়ে, ৪ ছেলে ও অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন তিনি। মো: খিজির হায়াত খানের বাবা মৃত কাজী মাওলানা আহসান উল্ল্যাহ ৪ বছর আগে মৃত্যুবরণ করেন।

আগামী কাল মঙ্গলবার সকাল ৮ টায় জানাজা শেষে নিজ বাড়ী লক্ষীপুর জেলা, রায়পুর থানা, রাখালিয়া গ্রামের উজির আলী মাঝি বাড়ীতে (নীজ কবর স্থানে) দাফন করা হবে।

মরহুমার ছোট ছেলে মো: খিজির হায়াত খান (কাওছার) লন্ডনে বসবাস করছেন দীর্ঘদিন। মায়ের আত্নার মাগফেরাত কামনা করে সকলের দোয়া চেয়েছেন খিজির হায়াত খান। 



logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল