ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

ওমিক্রনে প্রথম মৃত্যু

#

১৩ ডিসেম্বর, ২০২১,  7:51 PM

news image

যুক্তরাজ্যে করোনা ভাইরাসের নব্য ভ্যারিয়েন্ট ওমিক্রনের একজন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। প্রধানমন্ত্রী বরিস জনসন জানান, এটিই যুক্তরাজ্যে ওমিক্রনে প্রথম রেকর্ডেড মৃত্যুর ঘটনা।

তিনি আরো বলেন, হাসপাতালে ভর্তির পরেও আক্রান্ত ব্যক্তিকে বাঁচানো যায়নি। এক্ষেত্রে সর্বোত্তম প্রতিরোধ হতে পারে বুস্টার জ্যাব। পশ্চিম লন্ডনের একটি ভ্যাকসিনেশন ক্লিনিক পরিদর্শনের সময় তিনি বলেন, ওমিক্রন ভাইরাসের একটি মৃদু রূপ ছড়িয়ে পড়েছে ধারণা থেকে জনগণের বের হয়ে আসা উচিত।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল