ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

আরব আমিরাতের আকাশসীমায় একমাস ড্রোন উড্ডয়নের ওপর নিষেধাজ্ঞা

#

২৩ জানুয়ারি, ২০২২,  11:55 PM

news image
ড্রোন

আন্তর্জাতিক ডেস্ক : মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আকাশসীমায় একমাস ড্রোন উড্ডয়নের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে । আমিরাতের স্বরাষ্ট্রমন্ত্রণালয় এই নিষেধাজ্ঞা জারি করেছে।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে হুথি বিদ্রোহীদের ড্রোন হামলায় দুজন নিহত হওয়ার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে।

দেশটিতে ড্রোনসহ হামলা স্পোর্টস এয়ারক্রাফটের প্রশিক্ষণসহ যেকোনো ধরনের উড্ডয়ন বন্ধের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এই নিষেধাজ্ঞা অমান্য করলে শাস্তির মুখোমুখি পড়তে হবে ।

গত সোমবার সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে ইয়েমেনের হুথি বিদ্রোহীদের ড্রোন হামলায় দুই ভারতীয় ও এক পাকিস্তানী নাগরিক নিহত এবং অন্তত ছয়জন আহত হন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল