ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

আবারো বিমান হামলা চালিয়েছে সৌদি আরব

#

০৬ ফেব্রুয়ারি, ২০২২,  1:39 PM

news image
ভয়াবহ বিমান হামলা

অনলাইন ডেস্ক : গতকাল শনিবার রাতে এবং আজ সকালে মধ্যাঞ্চলীয় মা’রিব, সানা এবং আল-জাওফ প্রদেশে সৌদি বিমান বাহিনী কমপক্ষ ৩০ দফা বোমা হামলা চালায়।

দারিদ্র্যপীড়িত ইয়েমেনের ওপর সৌদি আরব আবারো ভয়াবহ বিমান হামলা চালিয়েছে। পাশাপাশি উত্তর-পশ্চিমাঞ্চলীয় হাজ্জাহ এবং সা'দা প্রদেশও বিমান হামলা চালানো হয়েছে।

ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সামরিক বাহিনী যখন সৌদি নেতৃত্বাধীন জোটের বিরুদ্ধে শক্তভাবে ঘুরে দাঁড়িয়েছে তখন সৌদি আরব ইয়েমেনে নির্বিচারে বিমান হামলা বাড়িয়ে দিয়েছে। 

তবে ইয়েমেনের আনসারুল্লাহ আন্দোলন এবং তাদের সমর্থিত সামরিক বাহিনী অঙ্গীকার ব্যক্ত করে বলেছে, আগ্রাসীদের কবল থেকে দেশ পুরোপুরি মুক্ত না হওয়া পর্যন্ত কোনভাবেই তারা অস্ত্র সমর্পণ করবে না। তারা বলেছে, সৌদি আরবের অব্যাহত বোমাবর্ষণ এবং আগ্রাসনের মুখে ইয়েমেনের সামরিক বাহিনী আরো শক্তিশালী ও লড়াইয়ের ব্যাপারে প্রতিশ্রুতি বদ্ধ হয়েছে।


 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল