ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে লন্ডনে যুক্তরাজ্য মহিলা কমিউনিটির সভা

#

২২ মে, ২০২৩,  5:58 AM

news image

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী  আনোয়ারুজ্জমান চৌধুরীর সমর্থনে যুক্তরাজ্য মহিলা কমিউনিটির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়  ২০ মে বিকেলে ইষ্টলন্ডনের মাইক্রো বিজনেন্স সেন্টারে।

কমিউনিটি নেত্রী নাজমা  হোসেনের সভাপতি্ত্বে এবং কমিউনিটি নেত্রী রাবিয়া জামানের পরিচালনায়, হোসনে আরা মতিনের তত্বাবধানে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন আনরুজ্জামান চৌধুরী ক্যাম্পেইন কমিটির পক্ষ থেকে আব্দুল আহাদ চৌধুরী,  জামাল আহমদ খান, মহিলা নেত্রী মেহের নিগার চৌধুরী, মহিলা নেত্রী  নাসিমা রহিম,সামিরুন চৌধুরী,  রহিমা আহমদ,সাহিদা বেগম,হামিদা বেগম, কাউন্সিলার লুতফা বেগম, সুফিয়া জেবিন,শাহ নাজ সুমি, শিউলি সরকার, আসমা আলম, সেলিনা বেগম,সকিনা খাতুন, রোবা হক,জলি বেগম, লীনা বেগম প্রমুখ। সভায় মহিলা নেতৃবৃন্দ আনোয়ারুজ্জানান  চৌধুরীকে বিজয়ী করতে লন্ডনে থেকে ফোনে নিজ নিজ এলাকা আত্মীয়স্বজনকে ফোন করে ভোট চাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। মহিলা নেতৃবৃন্ধ প্রতিজ্ঞা করেন লন্ডন থেকে তারা কাজ করবেন। যাদের দেশে গিয়ে ক্যাম্পেইন করা সম্ভব তাদের কয়েকজন দেশে গিয়ে মাঠে কাজ করার কথাও জানান।  


সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী জনাব আন্দারুজ্জামান চৌধুরী সিলেট থেকে  ভার্চুয়্যালী যুক্ত হয়ে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন  আমি আপনাদেরই ভাই , আপনারা আমার জন্যে দোয়া করবেন। আমি সিলেট সিটিতে বিজয়ী হলে প্রবাসীদের সমস্যাগুলো অগ্রধিকার ভিত্তিতে বিবেচনা করব।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল